স্কোয়াশ প্রতিযোগিতা সমাপ্ত

আগের সংবাদ

অভিযোগের তীর ‘অপারেশন সুন্দরবন’ ছবির দিকে

পরের সংবাদ

ড্রাগ ডিলারের চরিত্রে বাঁধন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১১:০১ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১১:০২ পূর্বাহ্ণ

বাঁধন মানেই যেন এখন নতুন গল্পের আর চরিত্রে নতুনত্বের চমক। রেহানা-রবীন্দ্রনাথ পেরিয়ে সবাইকে চমকের অপেক্ষায় রেখেছেন বলিউডের ‘খুফিয়া’ দিয়ে। তবে তার আগেই নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার নতুন ওয়েব সিরিজ ‘গুটি’র লুক। যেখানে বাঁধনকে দেখা যাবে একজন ড্রাগ ডিলারের চরিত্রে। ‘চরকি’র জন্য এ সিরিজটি নির্মাণ করছেন শঙ্খ দাশগুপ্ত। যার প্রধান চরিত্র সুলতানা হচ্ছেন আজমেরী হক বাঁধন। দেশীয় ওটিটিতে প্রথম কাজের ব্যাপারে এ অভিনেত্রী বলেন, ‘কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং সেটা আসলে দর্শক দেখলেই বুঝতে পারবে। আমি খুব খুশি আর কৃতজ্ঞ যে দেশের প্রজেক্টেও নারী প্রধান চরিত্রের কাজ হচ্ছে।’

‘গুটি’র গল্প প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। তিনি খুবই ব্রিলিয়ান্ট একজন নির্মাতা। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে আমি সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করেছি। চরিত্রটা নিয়ে শঙ্খ’র সঙ্গে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলেছে। আমি এই চরিত্রটা অনেক দিন ধরে নিজের মধ্যে ধারণ করছি। ইভেন একদম প্রথমে আমার যে লুক টেস্ট হয়েছিল সেটার কস্টিউম পুরা আমি করেছিলাম। কী ওড়না পরব, কী রঙের কাপড় পরব, কোনটা পরলে একদম ওই ক্যারেক্টারের মতো লাগবে- এগুলো নিয়ে পরিচালকের সঙ্গে আমার ব্যাপক আলোচনা হয়েছে।’ শুটিংয়ে যাওয়ার আগে কীভাবে পুরো দলকে নিয়ে প্রস্তুত হচ্ছেন পরিচালক এ বিষয়ে শঙ্খ দাসগুপ্ত বলেন, ‘কাজটার জন্য খুব উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত আমাদের স্ক্রিপ্টের ৭ নম্বর ড্রাফট হয়েছে। এখন কাস্টিং নিয়ে প্রতিদিন রিডিং রিহার্সাল হচ্ছে।’ তিনি আরও জানান, চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়