সাফ নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ : বাংলার ফুটবলে এসেছে সুদিন

আগের সংবাদ

ইউটিউব শর্ট ভিডিও থেকেও আয় করা যাবে

পরের সংবাদ

কাশ্মীরে আঘাত পাননি ইমরান হাশমি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১:০২ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১০:৫০ পূর্বাহ্ণ

জম্মু-কাশ্মীরে বলিউড তারকা ইমরান হাসমি আক্রমণের শিকার হওয়ার যে খবর ছড়িয়েছে, তা নাকচ করে দিয়েছেন এ অভিনেতা। বুধবার এক টুইট বার্তায় এ কথা নাকচ করেন তিনি।

এক টুইটে ইমরান হাসমি লিখেছেন, ‘কাশ্মীরের মানুষের হৃদয় স্নেহে পূর্ণ, শ্রীনগর ও পাহেলগাঁওয়ে খোশমেজাজে শুটিং করছি আমরা। আমাকে পাথর ছুড়ে মারার যে খবর ছড়িয়েছে, তা সঠিক নয়।’

বলিউডের অভিনেতা ইমরান হাসমি এখন ভারতের জম্মু-কাশ্মীরে। সেখানে নতুন সিনেমা ‘গ্রাউন্ড জিরো’র শুটিংয়ে ব্যস্ত তিনি। ছবিটি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সেনাদের ওপর নির্মিত। এর আগে এই ছবির শুটিং শ্রীনগরে হয়েছিল। ইমরান ১৪ দিনের মতো শ্রীনগরে ছিলেন। শ্রীনগরের এসপি কলেজে তিনি শুটিং করেছিলেন। কথা ছিল যে ইমরান তাঁর ভক্তদের সঙ্গে দেখা করবেন। কিন্তু কোনো কারণবশত তা সম্ভব হয়নি।

‘গ্রাউন্ড জিরো’ ছবিটি পরিচালনা করছেন তেজস দেউস্কর। ইমরান ছাড়া এই ছবিতে আছেন সাই তামহনকর, আর জোয়া হুসেন। ইমরানকে আগামী দিনে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া তিনি সালমান খানের সঙ্গে আসতে চলেছেন ‘টাইগার-থ্রি’ ছবিতে। এই ছবিতে ইমরানকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে।

খবরে জানা যায়, শুটিংয়ের জন্য বিখ্যাত কাশ্মীর নব্বই দশকের পর বন্ধ হয়ে গিয়েছিল। একই সঙ্গে সেখানে একের পর এক সিনেমা হলগুলোর কার্যক্রম থেমে যায়। আজ আবার নতুন করে খুলছে কাশ্মীরের সিনেমা হলগুলো। পুলওয়ামা ও সোপিয়ানে নতুন দুটি সিনেমা হলের উদ্বোধন করেছেন সেখানকার উপরাজ্যপাল।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়