বিমানবন্দরে টাকা চুরি ও লাগেজ ভাঙার ঘটনা ঘটেনি

আগের সংবাদ

কারিগরি শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক-পরিচালকের বিরুদ্ধে মামলা

পরের সংবাদ

অনুশীলনে চোট পেলেন নেইমার

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৩:২৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৪:০৭ অপরাহ্ণ

বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে অংশ নিতে পরশু ব্রাজিলে পৌঁছান নেইমার জুনিয়র। শেষ রাউন্ডের ম্যাচ দুটিকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে সেলেকাওরা। তবে অনুশীলনের সময় পায়ের আঙুলে চোট পেয়েছেন এ তারকা ফুটবলার।

হাঁটুর ব্যথা নিয়ে বেশ কিছু সময় তিনি মাঠে পড়ে ছিলেন। মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে সুস্থ হয়ে ওঠেন তিনি। এরপর দলের সঙ্গে বাকি অনুশীলন শেষ করেন নেইমার জুনিয়র।

কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপের আগে ফ্রান্সে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টায় সেলেকাওরা ঘানার মুখোমুখি হবে। এরপর ২৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টায় তিউনেশিয়ার বিপক্ষে খেলবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা

হাঁটুতে চোট পেলেও ওই দুই ম্যাচে খেলার পুরোপুরি সম্ভাবনা আছে নেইমার জুনিয়রের। বিশ্বকাপের আগের প্রীতি ম্যাচে ব্রাজিল দলে আর কোনো ইনজুরির শঙ্কা নেই। রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার এদের মিলিতাও ইনজুরিতে ছিলেন। তিনি ফিট হয়ে রিয়ালের হয়ে একটি ম্যাচ খেলে তবেই ব্রাজিল দলে যোগ দিয়েছেন।

সূত্র: পিএসজি টক, স্পোর্টস মোল

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়