×

বিনোদন

ভারতের কৌতুকশিল্পী রাজু হাসপাতালে প্রয়াত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ১২:৫২ পিএম

ভারতের কৌতুকশিল্পী রাজু হাসপাতালে প্রয়াত

কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব

ভারতের কৌতুকশিল্পী রাজু হাসপাতালে প্রয়াত

কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব

শেষ পর্যন্ত জীবনযুদ্ধে জিততে পারলেন না কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। ১০ অগস্ট থেকে হাসপাতালে লড়াই চালানোর পর বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে দিল্লির এইমস হাসপাতালে মারা গেলেন বিখ্যাত কৌতুকশিল্পী। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৫৮ বছর।

এর আগে ১০ অগস্ট হৃদরোগে আক্রান্ত হন তিনি। জানা গেছে, জিমে শরীরচর্চা করার সময়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এর মধ্যে কখনো কখনো চিকিৎসায় সাড়া দেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে প্রয়াত হলেন ভারতের খ্যাতিমান এই কৌতুকশিল্পী। খবর আনন্দবাজার পত্রিকা ও হিন্দুস্তান টাইমসের।

রাজুর অসুস্থতা প্রসঙ্গে তারই এক আত্মীয় জানান, প্রতিদিনের মতোই গত ১০ আগস্ট জিমে গেছিলেন তিনি। রোজ যেমন ট্রেডমিলে দৌঁড়াতেন, সেদিনও তেমনই দৌঁড়াচ্ছিলেন। হঠাৎ ট্রেডমিল থেকে পড়ে যান তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এর পরে কখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি তার।

আরও জানা গেছে, হৃদরোগের পর প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি হয় তার। দুটি স্টেন্টও বসে। কিন্তু তাতে হার্ট সচল হলেও রাজু সুস্থ হননি। রাজুর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক অনিল মুরারকা জানান, হৃদযন্ত্র সচল হলেও জবাব দিয়েছে রাজুর মস্তিষ্ক। ফলে ভেন্টিলেশন সাপোর্টেই রাখতে হবে এই কৌতুক অভিনেতাকে। যদিও প্রায় ১৫ দিন ভেন্টিলেশনে থাকার পর জ্ঞান ফেরে রাজুর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App