×

জাতীয়

নোয়াখালীতে বাসচাপায় সাংবাদিক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ০১:০৫ পিএম

নোয়াখালীতে বাসচাপায় সাংবাদিক নিহত

বুধবার নোয়াখালীর সোনাইমুড়ীতে বাসচাপায় নিহত সাংবাদিক খোরশেদ আলম সিকদার। ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় লাল-সবুজ নামের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। পরে বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া সাতটার উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালী-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা সংঘটিত হয়।

নিহত সাংবাদিক খোরশেদ আলম সিকদার (৫৫) উপজেলার ৯ নম্বর দেওটি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আনন্দিপুর গ্রামের হামিদ উল্যাহ পন্ডিত বাড়ির মৃত মো.ইদ্রিসের ছেলে। দৈনিক দিনকাল পত্রিকার সোনাইমুড়ী উপজেলা প্রতিনিধি ও সোনাইমুড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে পেশাগত কাজে উপজেলার সোনাইমুড়ী বাজার থেকে পার্শ্ববর্তী চাষিরহাট বাজারে যাচ্ছিলেন সাংবাদিক শিকদার। এসময় জেলা শহর মাইজদী থেকে ঢাকাগামী লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাস সোনাইমুড়ী পৌরসভার রামপুর এলাকায় তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তার মস্তিষ্ক ও শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে গেলে চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী পপুলার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা গৌরিপুর বাজার এলাকায় নিহত হন তিনি।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন আর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে স্থানীয়দের সহযোগিতায় বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App