×

খেলা

ছাদখোলা বাসে যে পথে যাবেন চ্যাম্পিয়নরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ০৩:১২ পিএম

ছাদখোলা বাসে যে পথে যাবেন চ্যাম্পিয়নরা

বাফুফের ছাদখোলা বাস। ফাইল ছবি

হিমালয়ের দেশ থেকে সাফ চ্যাম্পিয়নশিপের মুকুট জিতে আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর দেড়টা দেশে ফিরেছেন লাল-সবুজের মেয়েরা। ক্রীড়া মন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানিয়েছেন।

সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে ছাদখোলা বাসে ঘরে ফিরতে চেয়েছেন বাংলাদেশ নারী ফুটবলাররা। তাদের সেই স্বপ্ন পূরণ করতে যাচ্ছে ক্রীড়া মন্ত্রণালয়।

সাফজয়ী মেয়েদের জন্য ছাদখোলা বাসের ব্যবস্থা করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

বাফুফে সেক্রেটারি আবু নাইম সোহাগ বলেন, বিমান থেকে নেমে আসার পর প্রতিমন্ত্রী মহোদয় তাদেরকে ফুল দিয়ে বরণ করেছেন, মিষ্টিমুখ করিয়েছেন। সংক্ষিপ্ত প্রেস কনফারেন্সে ফুটবলাররা তাদের অনুভূতির কথা জানিয়েছেন।

আবু নাইম সোহাগ বলেন, আপনারা এরই মধ্যে জানেন, ছাদখোলা বাসে করে বিজয় উদযাপনের ব্যবস্থা করেছে মন্ত্রণালয়। সেই বাসকে ব্র্যান্ডিং করা হচ্ছে, সাউন্ড সিস্টেম থাকবে। যেখানে বাজানো হবে ফুটবল এবং স্পোর্টস রিলেটেড গানগুলো। সেই বাসে করেই সাফজয়ী ফুটবলাররা বাফুফে ভবনে আসবেন।

বিমানবন্দর থেকে যে পথে বাফুফে ভবনে যাবেন ফুটবলাররা সেটার পুরো রুটটাই জানিয়ে দিলেন বাফুফে সেক্রেটারি। তিনি বলেন, বিমানবন্দর থেকে ছাদখোলা বাস চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

এ পর্যায়ে নারী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। আবু নাইম সোহাগ বলেন, বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি (কাজী সালাউদ্দিন)। মেয়েরা আসার পর তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App