×

খেলা

এই জয় দেশের মানুষকে উৎসর্গ করলেন কৃষ্ণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ এএম

সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে পরাজিত করে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশের সাবিনা খাতুনরা। সোমবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকেল সোয়া পাঁচটার দিকে নেপালের কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় হাইভোল্টেজ ম্যাচটি।

বাংলাদেশের এই ইতিহাস রচনায় নারী ফুটবল টিম দেশে ফেরার পরে একটি ডাবল ডেকার ছাদখোলা বাস চড়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যালয়ে যাবে তারা। এর আগে আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে নেপালের কাঠমান্ডু থেকে রওনা হবেন চ্যাম্পিয়নরা। দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে তাদের।

এর মধ্যেই সাফ নারী চ্যাম্পিয়নশিপের এ জয়ের জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ফাইনালে দুই গোল করা কৃষ্ণা রাণী সরকার। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তাদের প্রতি বিশ্বাস রাখার জন্য এই ধন্যবাদ জানান কৃষ্ণা রাণী।

তিনি লিখেছেন, সবাইকে ধন্যবাদ আমাদের সাপোর্ট করার জন্য, আমাদের ওপর বিশ্বাস রাখার জন্য। বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পোঁছাব আমরা। সেখান থেকেই ছাদ খোলা বাসে শুরু হবে বিজয় উদযাপন। এই বিজয় পুরো বাংলাদেশের। তাই এই বিজয় উদযাপন করার জন্য সবাই আমাদের সাথেই থাকুন। বুধবার দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App