দাবি মেনে হাসনাতের অনশন ভাঙালেন উপাচার্য

আগের সংবাদ

মাত্র রিহার্সেল, ফাইনাল খেলায় এখনো নামিনি

পরের সংবাদ

আহত ঋতুপর্ণা, মাথায় ৩ সেলাই

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৬:১১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৮:৪২ অপরাহ্ণ

বাংলাদেশ নারী ফুটবল দল সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে দেশে এসেছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা।

ছাদখোলা বাসে উচ্ছ্বসিত ঋতুপর্ণা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পান। এ অবস্থায় টিম বাস থেকে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচ হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে তিনটি সেলাই দেয়া হয়েছে।

নারী দলের গোলরক্ষক কোচ মাসুদ আহমেদ উজ্জল বিষয়টি নিশ্চিত করেছেন। সাবিনাদের বহনকারী ছাদ খোলা বাসটি বিমানবন্দর থেকে শহর ঘুরে বাফুফে কার্যালয়ের দিকে যাচ্ছে।

বিমানবন্দর থেকে চ্যাম্পিয়ন মেয়েদের বহনকারী বাসটি এয়ারপোর্ট রোড ধরে বনানী হয়ে মহাখালী ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণি হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইলের দিকে যাচ্ছে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে বাসটি যাবে মতিঝিলের বাফুফে ভবনে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়