বাইচ দেখতে এসে নৌকাডুবিতে শিশুসহ নিখোঁজ ৩

আগের সংবাদ

বেড়েছে খেলাপি ঋণ

পরের সংবাদ

নিখিল-শ্রাবন্তীর কী সম্পর্ক!

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৯:১৭ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৯:১৭ পূর্বাহ্ণ

সম্প্রতি নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈনের ব্র্যান্ডের শাড়িতে নিজেকে সাজিয়েছেন শ্রাবন্তী। স্লিভলেস ছোট্ট ব্লাউজে শ্রাবন্তীকে দেখে সবাই মুগ্ধ। কিন্তু নুসরাত জাহানের প্রতিক্রিয়া কী সেটি এখনো জানা যায়নি।

টালিউডে শ্রাবন্তী নুসরাতের অগ্রজ। তবু তাকে ভালো বান্ধবী হিসেবে পরিচয় দেন এই নায়িকা। দুজনের সম্পর্ক খারাপ হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। নুসরাত-শ্রাবন্তী মাঝেমধ্যেই একসঙ্গে আড্ডা দেন।

শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্ব রয়েছে নিখিল জৈনেরও। নিখিল জৈনের সঙ্গে গত কয়েক বছর ধরেই নতুন সম্পর্ক গড়ে তুলেছেন শ্রাবন্তী, তবে এটি সম্পূর্ণরূপে পেশাদার সম্পর্ক। নিখিলের বস্ত্র বিপণির হয়ে মাঝেমধ্যেই ফটোশুট করেন শ্রাবন্তী। দুর্গাপূজার আগে আবারো নিখিলের নকশা কাটা শাড়িতে নিজেকে সাজিয়েছেন শ্রাবন্তী। স্লিভলেস ছোট্ট গোলাপি ব্লাউজ, সঙ্গে গোলাপি রঙা ভারি সিল্কের শাড়িতে অপূর্ব লাগছে শ্রাবন্তীকে। যেন সন্মোহনী জাদু ছড়ালেন এ নায়িকা। শাড়ির সঙ্গে ম্যাচ করে পরেছেন জুয়েলারি গলায় ভারি নেকলেস, কানের হাতে বালা-দুর্দান্ত দেখাচ্ছে অভিনেত্রীকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়