বিমানবন্দরে সাফজয়ীদের রাজকীয় বরণ

আগের সংবাদ

সাবিনাদের বরণ করতে সমর্থকদের ঢল

পরের সংবাদ

গোলরক্ষক রূপনাকে বাড়ি উপহার প্রধানমন্ত্রীর

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৪:০৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৮:৪৩ অপরাহ্ণ

প্রথমবারের মতো নারী সাফ চ্যাম্পিয়নশিপে বিজয়ী হওয়া বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার নিজ শহর রাঙামাটিতে বাড়ি তৈরি করে দেয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা রাঙামাটি জেলার নানিয়ারচরের বাসিন্দা। বাংলাদেশ নারী ফুটবল দলের এই সদস্য সদ্য সমাপ্ত নারী সাফ চ্যাম্পিয়নশিপে সেরা গোলরক্ষকের স্বীকৃতি পেয়েছেন।

বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যের পর মিষ্টি, ফল ও ফুল নিয়ে ঋতুপর্ণা চাকমা ও রুপনা চাকমার বাড়িতে যান রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

ইতোমধ্যে রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি চোখ এড়ায়নি জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনারও।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রূপনা চাকমার পরিবারের জন্য একটি বাড়ি তৈরিতে উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নির্দেশনা দেয়া হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ৬ষ্ঠ আসরের শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী ফুটবল দল।

নেপালের বিপক্ষে ফাইনাল বাদের পুরো আসরে কোনো গোল হজম করেনি বাংলাদেশ, যার সিংহভাগ ভূমিকাই বাংলাদেশের গোলরক্ষক রুপনা চাকমার। এবারের নারী সাফ চ্যাম্পিয়নশিপের সেরা গোলরক্ষকের সম্মাননাও তাই উঠেছে তার হাতেই।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়