আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

এই জয় দেশের মানুষকে উৎসর্গ করলেন কৃষ্ণা

পরের সংবাদ

ইতিহাস গড়া মেয়েরা দেশে ফিরছে আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১০:৪৯ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১০:৪৯ পূর্বাহ্ণ

আজ দেশে ফিরছে বাংলা মায়ের দামাল মেয়েরা। বীরদের বরণ করতে প্রস্তুত গোটা দেশ। দক্ষিণ এশিয়া সেরাদের জন্য থাকছে বর্ণিল সংবর্ধনার আয়োজন। ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে জোরেশোরে চলছে তাদের বরণের প্রস্তুতি।

এ প্রসঙ্গে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, আমি যদি সেই রকম বড়লোক হইতাম, তাহলে প্লেন নিজে চালাইয়া ওইখানে চলে যেতাম। আমার সেই দিনের ভাবটা এমন ছিল।

স্বপ্নের রাতটা কেমন কেটেছে সভাপতির কণ্ঠে স্পষ্ট। সাফ সভাপতি হয়েও ট্রফি না দেয়ার সিদ্ধান্তটাও নিজেরই। বাফুফে ভবনে বসে উপভোগ করেছেন ইতিহাস গড়ার মুহূর্তটা। আবেগে আপ্লুত হয়েছেন নির্বাকও হয়েছেন।

কাজী সালাউদ্দিন বলেন, বাংলাদেশ দাপটের সঙ্গে চ্যাম্পিয়ন হয়েছে। এটা কোনও অপ্রত্যাশিত ফল না, প্রত্যাশিত। বিমানবন্দরে মেয়েদের বরণ করতে বা সংবর্ধনার অংশীদার হতেও যাবেন না কাজী সালাউদ্দিন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি বলেন, মেয়েরা চ্যাম্পিয়ন কাপ নিয়ে আসছে প্রথমবারের মতো। আমি যদি সেখানে যাই আপনারা আমাকে অনেক প্রশ্ন করবেন অনেক কিছু করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়