ছাদখোলা বাসে বাফুফের পথে সাফজয়ীরা

আগের সংবাদ

পারমাণবিক হামলার হুমকি পুতিনের

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৪:১৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ৪:১৩ অপরাহ্ণ

সায়দাবাদ বাস টার্মিনাল থেকে শামসুল আলম (৪০) নামে এক পুলিশ সদস্যকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন ধারনা করা হচ্ছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা সোয়া দুইটার দিকে তাকে উদ্ধার করা হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

সায়েদাবাদ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুরে সায়দাবাদ রেলগেট বাস টার্মিনালের বলাকা বাস কাউন্টারের সামনে থেকে শামসুল আলমকে উদ্ধার করা হয়। তখন তার কাছে একটি আইডি কার্ড পাওয়া যায়। যার মাধ্যমে জানা যায়, তিনি পুলিশ সদস্য। বর্তমানে পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত রয়েছেন। তার কনস্টেবল নাম ১৪৮১।

এএসআই মো. নজরুল ইসলাম আরও জানান, দুপুরে তিনি অর্ধচেতন ভাবে বাস টার্মিনাল দিয়ে হাঁটাহাঁটি করছিলেন। তখন বলাকা বাসের স্টাফরা তাকে ওখানে বসিয়ে রেখে ফাঁড়িতে খবর দেন। তিনি কোন বাসের ভিতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার সঙ্গে আইডি কার্ড ছাড়া আর কিছুই পাওয়া যায়নি।

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, জরুরী বিভাগে তাকে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়