×

জাতীয়

রাজধানীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২২, ১১:১৫ পিএম

রাজধানীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলী এলাকায় পুকুর থেকে আদিল (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। স্থানীয় একটি স্কুলের ৩য় শ্রেণিতে পড়তো সে। গোসল করতে নেমে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে স্বজনরা।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে অচেতন অবস্থায় স্বজনরাই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, তাদের বাড়ি লক্ষিপুর রামগঞ্জ উপজেলায়। বর্তমানে পশ্চিম মোহাম্মদবাগ এলাকায় থাকেন। আদিল স্থানীয় মাজেদা মডেল স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়তো। দুই ভাই এক বোনের মধ্যে আদিল সে ছিলো ছোট।

আদিলের বড় ভাই মো. শাকিব জানান, দুপুরে স্কুল থেকে বাসায় ফিরে ব্যাগ রেখেই আবার বাসা থেকে বের হয় সে। এরপর আর বাসায় ফেরেনি। অনেক জায়গায় খোঁজাখুজি শুরু হয় তাকে। রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে এলাকার একটু পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান তাকে। সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি জানান, স্থানীয়রা তাদেরকে জানিয়েছেন, বিকেলে সে পুকুরটিতে গোসল করতে নেমেছিলো। এরপর কি হয়েছে তা তারা আর জানেন না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App