×

পুরনো খবর

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ইউপি সদস্য, অভিযোগ স্বামীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪ পিএম

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ইউপি সদস্য, অভিযোগ স্বামীর

অভিযুক্ত ওয়ার্ড সদস্য ইমন শীল রবিন

বন্ধুত্বের সুযোগ নিয়ে প্রবাসী বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগ ওঠে চট্টগ্রামের হাটহাজারীর এক ইউপি সদস্যের বিরুদ্ধে। বিচার চেয়ে প্রবাসী স্বামী রাজীব খাস্তগীর নামে এক ব্যক্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় চেয়ারম্যানকে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ দেন।

প্রবাসী রাজীব খাস্তগীর গণমাধ্যমে লিখিত অভিযোগ ও ভিডিও বার্তা পাঠান। সেখানে তিনি বলেন, আমি দীর্ঘ ১৪ বছর ধরে প্রবাস জীবন পার করতেছি। বাড়িতে আমার স্ত্রী ও চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত এক বছর ধরে আমাদের বর্তমান ইউপি সদস্য ইমন শীল রবিন আমাদের বন্ধুত্বের সুযোগ নিয়ে আমার স্ত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। সেটা আমি জানতে পেরেছি এবং ওদের অন্তরঙ্গ অবস্থায় থাকা কিছু ছবিও পেয়েছি। ইমন আমাদের সাজানো সংসার নষ্ট করছে। পারিবারিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছে। আমি তার বিচার চেয়ে স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ পাঠিয়েছি। কিন্তু কোনো সুরাহা মেলেনি। ওই ইউপি সদস্যকে সদস্য পদ থেকে বহিষ্কার ও পরকীয়ার উপযুক্ত শাস্তি দাবি করেন প্রবাসী রাজীব খাস্তগীর।

এদিকে অভিযুক্ত ১২নং চিকনদণ্ডি ইউপির ৩নং ওয়ার্ড সদস্য ইমন শীল রবিন বলেন, রাজীব আমার খুব কাছের বন্ধু ছিল। নির্বাচনে আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে। এ ব্যাপারে একই ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চুর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বলেন, অনলাইনে এক প্রবাসীর অভিযোগ পেয়েছি। বিষয়টা যাচাই-বাছাই করে স্থানীয় চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App