ডিবি পুলিশের ৭ সদস্যকে ১২ বছরের কারাদণ্ড

আগের সংবাদ

কৃতির প্রেমের গুঞ্জন

পরের সংবাদ

সিনেমার প্রচারে জাবিতে নুসরাত ফারিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ২:৩৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ২:৪২ অপরাহ্ণ

গত ১৮ সেপ্টেম্বর ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যান নুসরাত ফারিয়া। বিশ্ববিদ্যালয়টির ফিল্মবিষয়ক গ্রুপের তদারকিতে সেখানে যায় ‘অপারেশন সুন্দরবন’ টিম। উপস্থিত শিক্ষার্থীদের সঙ্গে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ না পাওয়ার বিষয়টি শেয়ার করেন ফারিয়া।

তিনি বলেন, ‘১০ বছর আগে এখানে ভর্তি পরীক্ষা দিয়েছিলাম, চান্স পাইনি। তারপর আমি ইউনিভার্সিটিতেই পড়িনি। আমার লক্ষ্য ছিল, ভালো কোনো জায়গায় চান্স না পেলে পড়াশোনাই করব না। এরপর ৪-৫ বছর গ্যাপ নিয়েছি। একটা সময় ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি করেছি। আমি ভীষণ খুশি, কারণ এই বিশ্ববিদ্যালয় যে কোনো কারণেই হোক আমার জীবনের একটি অংশ।’

সবাইকে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘এটি আমার ২০তম সিনেমা। কিন্তু মনে হচ্ছে প্রথম সিনেমা। এত থ্রিল আর এক্সাইটমেন্ট যে ভাষায় প্রকাশ করতে পারব না। এই ছবির জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছি। ৪ বছর কষ্ট করেছি এর জন্য। বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি, কারো সঙ্গে যোগাযোগ ছিল না, বনে-জঙ্গলে শুটিং করেছি। তখন কিছু খেতে চাইলেও সেটার জন্য দুদিন অপেক্ষা করতে হয়েছে। সুতরাং সবার কাছে অনুরোধ, পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখতে যাবেন।’

জাবি ক্যাম্পাসে যাওয়ার পর শিক্ষার্থীদের কাছে মধ্যমণি হয়ে উঠেন এই নায়িকা। তার সঙ্গে সেলফি তুলতে ছুটে এলেন শিক্ষার্থীরা। গাইলেন তার সঙ্গে, নাচলেনও মঞ্চে। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। আগামী ২৩ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, শতাব্দী ওয়াদুদ, মনির খান শিমুল, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়