এবার আখাউড়া দিয়ে ভারতে ইলিশ রপ্তানি

আগের সংবাদ

জাতিসংঘের অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ৭:২২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ৭:২২ অপরাহ্ণ

নুসরাত ফারিয়া অভিনীত থ্রিলার সিনেমা অপারেশন সুন্দরবন আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি উপলক্ষে সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশে প্রচারণা চালায় অপারেশন সুন্দরবন টিম। শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও সংশ্লিষ্টরা। সেখানে এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া জানান, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য আমি আছি।

এ সময় একজন শিক্ষার্থী বলে ওঠেন, আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই। তখন নুসরাত ফারিয়া বলেন, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। টোয়েন্টি থার্ড সেপ্টেম্বর, ফ্রাইডে থ্রি পিএম আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর যার এই ফ্রাইডে চলে গেলে, পরের ফ্রাইডে যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।

প্রচারণায় অংশগ্রহণ করেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিকসহ অপারেশন সুন্দরবনের কুশলীরা। নুসরাত ফারিয়া মাইক্রোফোন হাতে নিয়ে প্রথমেই জানালেন, তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পরে ব্যক্তিগত কারণে বিশ্ববিদ্যালয় ছেড়ে দেন।

অপারেশন সুন্দরবন মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই সিনেমার কুশলীরা। এরই অংশ হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে প্রচারণায় অংশ নিয়েছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়