সাংবাদিক আবু আখলেহের হত্যাকাণ্ড ছিল ইচ্ছাকৃত

আগের সংবাদ

বিমানবন্দরেও যাবেন না সালাউদ্দিন!

পরের সংবাদ

ইভ্যালি

বিচারপতি মানিকের বোর্ডের পদত্যাগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১১:০৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১১:০৬ অপরাহ্ণ

আলোচিত ও সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি থেকে পদত্যাগ করেছে হাইকোর্ট থেকে গঠিত সাবেক বিচারপতি এইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন ৫ সদস্যের পরিচালনা বোর্ড। বুধবার তাদের এ পদত্যাগপত্রের আবেদন আদালতে আনুষ্ঠানিকভাবে উপস্থাপন করা হবে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন এ বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সাবেক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন।

বোর্ডের অন্য সদস্যরা হলেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

মাহবুব কবীর মিলন বলেন, আমরা পদত্যাগ করেছি। আগামীকাল আদালতে বিষয়টি উপস্থাপন করব। এরপর বিস্তারিত অবহিত করা হবে।

এদিকে, আদালতের আদেশে ইভ্যালিতে নতুন চারজন পরিচালকের সঙ্গে চেয়ারম্যান হিসেবে ফিরছেন প্রতিষ্ঠানটির অন্যতম প্রতিষ্ঠাতা শামীমা নাসরিন। প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার হিসেবে তার সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তার মা ফরিদা তালুকদার ও ভগ্নিপতি মামুনুর রশীদ। এছাড়া, ইভ্যালির পর্ষদে স্বাধীন পরিচালক হিসেবে ই-ক্যাব ও বাণিজ্য মন্ত্রণালয় থেকে একজন করে প্রতিনিধি যোগ দিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়