সিনেমার প্রচারে জাবিতে নুসরাত ফারিয়া

আগের সংবাদ

যশোরের বাংলা দ্বিতীয় পত্রের স্থগিত পরীক্ষা ৩০ সেপ্টেম্বর

পরের সংবাদ

কৃতির প্রেমের গুঞ্জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ২:৪০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ২:৪৩ অপরাহ্ণ

প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝে বেরিয়ে পড়ল নতুন খবর। দীপিকা পাড়ুকোনকে পছন্দ করেন কৃতি। একবার এক সাক্ষাৎকারে বলে ফেলেছিলেন, যদি কখনো সমকামী নারীর চরিত্রে অভিনয় করেন, তবে বিপরীতে নায়িকা যেন হন দীপিকা।

এই অভিনেত্রীকে খুব ‘হট’ লাগে কৃতির, কেমন সুন্দর, দীর্ঘাঙ্গী… এসবই বলেছিলেন আবেগের বশে। এখন অবশ্য কান পাতলেই কৃতির অন্য খবর শোনা যাচ্ছে। দক্ষিণী তারকা প্রভাসের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন তিনি।

‘আদিপুরুষ’ সিনেমাতে একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। সিনেমার সেটেই নাকি একে অপরকে মন দেয়া-নেয়া করেছেন প্রভাস-কৃতি জুটি । সিনেমার বাইরে প্রভাসের মতো মৃদুভাষী ও লাজুক অভিনেতাকে এমন প্রাণবন্ত স্বরে কথা বলতে আগে দেখেনি দর্শক।

প্রভাস-কৃতির সম্পর্কটা যে বন্ধুত্বের চেয়ে একটু বেশি কিছু, এই আলাপ শুনলে সেটা ধরতে পারবে যে কেউই। তবে এ ব্যাপারে কেউই মুখ খোলেননি। সিনেমার শ্যুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়েছে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তারা।

সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ করন’ শো-তে দেখেছেন দর্শক। করন জোহরের ওই শোয়ে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এরপর থেকেই দুজনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। ‘আদিপুরুষ’ ছবিতে প্রভাস ও কৃতি রাম-সীতার ভূমিকায় অভিনয় করছেন। যদি এই সিনেমা করতে গিয়ে বাস্তবে তারা সম্পর্কে জড়ান, তাহলে তা সিনেমা হলেও প্রভাব ফেলবে। আগামী বছর ২০২৩ সালের ১২ জানুয়ারি এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়