×

সারাদেশ

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলায় ২ আসামি কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৩ পিএম

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলায় ২ আসামি কারাগারে

গ্রেপ্তারকৃত দুই আসামি মো. জীবন ও আব্দুস সবুর

রাজশাহীর বিএমডিএ কার্যালয়ে দুই সাংবাদিকের ওপর হামলায় গ্রেপ্তারকৃত দুই আসামির জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

এরআগে রবিবার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে ১৩ দিন পর জড়িতদের মধ্যে অন্যতম আসামি বিএমডি’র ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক আব্দুস সবুরকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় গ্রেপ্তার করেন রাজপাড়া থানা পুলিশ। আসামিদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাদের রাজপাড়া থানা থেকে সকালেই কোর্টে চালান দেয়া হয়।

গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ- বিএমডিএ কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলাম। এ ঘটনায় ৫ সেপ্টেম্বর রাতেই নগরীর রাজপাড়া থানায় বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে মামলা দায়ের করা হয়।

আদালত সূত্রে জানা যায়, সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির করা হলে আসামিদের পক্ষের আইনজীবী আসাদুল ইসলাম জামিন আবেদন করেন। ওই সময় রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে আসামিদের জামিনে বিরোধীতা করেন কোর্টের সাব ইন্সপেক্টর শিখা খাতুন। আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। পরে আসামিদের কারাগারে পাঠানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App