×

জাতীয়

বিএনপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত সরকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৫ পিএম

বিএনপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত সরকার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার বেসামাল হয়ে পড়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘সরকার হিতাহিত জ্ঞানশূন্য হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে ও বিএনপিকে দুর্বল করতে বাড়িতে হামলা করছে। এতে বোঝা যায়, আওয়ামী অবৈধ সরকারের সিংহাসন এখন টালমাটাল।’

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সরকারদলীয় সন্ত্রাসীদের দিয়ে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের ওপর নানা কায়দায় জুলুম-নির্যাতনের নির্দয়-অমানবিক খেলা যেন থামছেই না। দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নির্যাতন-নিপীড়ন চালিয়ে এবং দেশব্যাপী ত্রাস সৃষ্টির মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতা নিয়ন্ত্রণে রাখাটাই এখন সরকারের মূলনীতিতে পরিণত হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের গণভিত্তি নেই বলেই তারা মানুষের সমাগম দেখলেই আঁতকে উঠছে। আর সেজন্যই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিএনপির সভা-সমাবেশে লেলিয়ে দেওয়া হচ্ছে। নারায়ণগঞ্জে ছাত্রদল নেতা মাসুদের বাসায় হামলা, ভাঙচুর ও তাঁর বাবা-মাকে বর্বর কায়দায় পিটিয়ে আহত করার ঘটনা আওয়ামী লীগ সরকারের আমলে নিষ্ঠুরতার আরও একটি অধ্যায় হয়ে থাকবে। দেশবাসী বর্তমানে এমনই এক জালিম সরকারের অধীনে বসবাস করছে, যেখানে রাজনৈতিক নেতাকর্মীদের বাবা-মা, স্ত্রী-সন্তান ও আত্মীয়স্বজনরাও নিরাপদ নয়; প্রতিশোধ নিতে আওয়ামী সন্ত্রাসীরা তাঁদেরকেও আঘাত করছে, পুলিশ দিয়ে গ্রেপ্তার করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App