আর বিচার চাইবো না এবার প্রতিহত করবো

আগের সংবাদ

প্রধমার্ধে ২-০ গোলে এগিয়ে বাংলাদেশ

পরের সংবাদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘অপারেশন সুন্দরবন’ টিম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ৬:০২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ৬:০২ অপরাহ্ণ

দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা অপারেশন সুন্দরবন আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। প্রচারণার অংশ হিসেবে সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে অপারেশন সুন্দরবন টিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আসে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, চিত্রনায়ক রোশান, ভারতীয় অভিনেত্রী দর্শনা বণিক, সিনেমার পরিচালক দীপংকর দীপন প্রমুখ। চলচ্চিত্র সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বরণ করে নেন।

তারকাদের আগমন উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তন ছিল পরিপূর্ণ। তারকারা শিক্ষার্থীদের সাথে সিনেমার বিভিন্ন অভিজ্ঞতা আদান-প্রদান করেন। শিক্ষার্থীদের উদ্দেশ্য ফুল ছুঁড়ে দিয়ে তাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেন সিয়াম। শিক্ষার্থীরাও ব্যাপক উচ্ছ্বাসের মাধ্যমে সাড়া দেন।

শিক্ষার্থীদের বাঁধভাঙা উচ্ছ্বাসের প্রেক্ষিতে সিয়াম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মত এত সাড়া আর কোথাও পাইনি। এছাড়া অনুষ্ঠানে সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে শিক্ষার্থীদের সাথে গানে গলাও মেলান তিনি। অনুষ্ঠানে আরও ছিল তারকাদের সাথে প্রশ্নোত্তর পর্ব ও পুরস্কার।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়