ঈশ্বরদীতে পল্লী বিদ্যুতের ডিজিএম বরখাস্ত

আগের সংবাদ

ইভিএম কিনতে ৮৭১১ কোটি টাকার প্রকল্প

পরের সংবাদ

আবু হেনা রনির শারীরিক অবস্থা কিছুটা ভালো

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১:১৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১:২০ অপরাহ্ণ

গাজীপুর মেট্রোপলিটনে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধ কৌতুক শিল্পী আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশ প্রধান।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দগ্ধদের দেখতে ও চিকিৎসার সার্বিক খোঁজখবর নিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পরিদর্শনে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ। এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশ প্রধান ও চিকিৎসকরা।

ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ আবু হেনা রনি ও ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা আগের চাইতে ভালো আছে। দুজনই স্ট্যাবল আছে। তাদের অবস্থা ওতটা খারাপ না। তবে দগ্ধ রোগী যতদিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি ফিরবে ততদিন শঙ্কামুক্ত বলা যাবে না। সবমিলিয়ে গত কয়েকদিনের চাইতে আজকে আজ তারা অনেকটাই ভালো আছে। গতকাল আমরা মেডিকেল বোর্ড বসে তার চিকিৎসার বিষয়ে আলাপ আলোচনা করে কিছু সিদ্ধান্ত নিয়েছি। আজকেও আমরা আবার বসবো।

আবু হেনা রনি

এ সময় সাংবাদিকদের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ বলেন, অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার তারা। আমি আবু হেনা রনির সঙ্গে কথা বলেছি, সেও আগের চাইতে ভালো বোধ করছে। তাদের দুজনেরই মানসিক শক্তি প্রশংসনীয়। আমাদের বিশ্বাস তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তাদের জন্য আমাদের দিক থেকে সব ধরনের সাপোর্ট দিয়ে যাচ্ছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি আরও বলেন, দুর্ঘটনা দুর্ঘটনাই। এটি কখনো ঘোষণা দিয়ে আসে না। রনির সঙ্গে কথা বলে তার কাছ থেকেও শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। ওই ঘটনায় পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিলো বেলুনগুলো। সেখানেও এটি ঘটতে পারতো। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই আমাদের সতর্ক থাকতে হবে। গাজীপুরের পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছি। এমন ঘটনার পুনরাবৃত্তি রোধে আমাদের কিছু করার থাকলে আমরা অবশ্যই তা করবো।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়