×

খেলা

শঙ্কার মুখে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:২১ পিএম

শঙ্কার মুখে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ

ছবি: সংগৃহীত

তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথমটি খেলতে আগামী ২৮ সেপ্টেম্বর মাঠে নামবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। কিন্তু বিদ্যুৎ বিল বকেয়া থাকায় স্টেডিয়ামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে কেরালা স্টেট ইলেকট্রিসিটি বোর্ড (কেএসইবিএল)। বিল পরিশোধ না করলে সংযোগ দেয়া হবে না বলেও হুমকি দিয়েছে কেএসইবিএল।

গ্রিনফিল্ড স্টেডিয়ামে সরবরাহকৃত বিদ্যুতের বিল তিন বছর ধরে দিচ্ছে না কেরালা স্পোর্টস ফেসিলিটি লিমিটেড। ইলেকট্রিসিটি বোর্ডের কাছে বাকি পড়েছে দুই কোটি ৩৬ লাখ রুপি।

কেরালা স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগ ও কেরালা রাজ্য সরকারের বার্ষিক প্রণোদনা ছাড়া ওই বিল স্পোর্টস ফেসিলিটির পক্ষে শোধ করা সম্ভব নয়। কিন্তু কোনো পক্ষই বিল পরিশোধের উদ্যোগ না নেয়ায় গত বৃহস্পতিবার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এরপর থেকে জেনারেটর ভাড়া করে কাজ চালাচ্ছে স্টেডিয়াম কর্তৃপক্ষ।

বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে চিঠি চালাচালি ও কাটাকাটি হচ্ছে। পরিস্থিতি ঘোলাটে হওয়ায় কেরালার পানি ব্যবস্থাপনা কর্তৃপক্ষও হুমকি দিয়েছে। বিল পরিশোধ না করলে স্টেডিয়ামের পানির লাইন বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছে।

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যম দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে কেরালা বিদ্যুৎ বোর্ড কর্তৃপক্ষ জানিয়েছে, তিন বছর ধরে কেরালা স্পোর্টস ফেসিলিটি লিমিটেড বিদ্যুৎ ও পানির বিল দিচ্ছে না। তারা বলছে রাজ্য সরকারের সহায়তা ছাড়া তাদের পক্ষে এই অর্থ দেয়া সম্ভব নয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App