×

জাতীয়

রাজধানীর বাহাদুর পার্কে বাস চাপা, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পিএম

রাজধানীর বাহাদুর পার্কে বাস চাপা, নিহত ১

ছবি: ভোরের কাগজ

রাজধানীর বাহাদুর শাহ পার্ক এলাকায় সাভার পরিবহনের বাস চাপায় বুলবুল (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এছাড়া দুইজন আহত হয়েছেন।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত বুলবুলের ছেলে বাদী হয়ে সূত্রাপুর থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন সূত্রাপুর থানার ওসি মইনুল ইসলাম।

তিনি বলেন, সাভার পরিবহনের ওই বাসটি এখন থানায় আছে। ঘটনাস্থলে বুলবুল নামের এক পথচারী নিহত হয়েছে। রিক্সাচালক সহ দুইজন আহত হয়েছে। নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে সাভার পরিবহনের একটি বাস বাহাদুর শাহ পার্ক এলাকায় একটি রিকশাকে চাপা দেয়। এসময় বুলবুল নামে ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। রিকশাচালক ও আকাশ দাস নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মী আহত হন।

পরে রিক্সাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়। আকাশ দাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা নেন।

দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের টিএসসির পেছনে থাকা মার্কেটের ফুটপাতের ওপর বাসটি উঠে যায়। এতে ওই মার্কেটের প্রধান ফটক ভেঙে গেছে। পাশাপাশি রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে গেছে।

দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ রাস্তা বন্ধ ছিল। এতে করে যানজট সৃষ্টি হয়। পরবর্তীতে পুলিশ এসে বাসটি জব্দ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App