×

বিনোদন

মা হারালেন অভিনেত্রী অপর্ণা ঘোষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪২ পিএম

মা হারালেন অভিনেত্রী অপর্ণা ঘোষ

অভিনেত্রী অপর্ণা ঘোষের সঙ্গে মা ঝর্ণা ঘোষ। ফাইল ছবি

মা হারালেন অভিনেত্রী অপর্ণা ঘোষ

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অপর্ণার বন্ধু ও নাট্যনির্মাতা শাফায়েত মনসুর এসব তথ্য জানিয়েছেন।

আজ সকালে শাফায়েত মনসুর তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বন্ধু অপর্ণা ঘোষের মা আজ সকালে চট্টগ্রামে মারা গেছেন।’

জানা যায়, কিডনি রোগে আক্রান্ত ছিলেন অপর্ণা ঘোষের মা। ঢাকার বারডেম হাসপাতালে টানা ২৫ দিন ঝর্ণা ঘোষের ডায়ালাইসিস হয়েছে। গতকাল শনিবার ঢাকা থেকে চট্টগ্রামের ইউএসটিসি হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করানো হয়। এরপর রাতে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আজ সকাল সাড়ে ৮টায় চিকিৎসক জানান, অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। অভিনেত্রী মনিরা মিঠু শোক প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেন, ‘আমাদের প্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা আজ সকালে পরপারে চলে গেছেন। মায়ের আত্মার শান্তি হোক। কিডনি ফেইলিউর হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।’

অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী, শার্লিন ফারজানা, ঊর্মিলা শ্রাবন্তী কর, দীপা খন্দকার, নাজিয়া হক অর্ষাসহ অনেকেই অপর্ণার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App