×

জাতীয়

বাংলাদেশে অবাধ সুষ্ঠু নির্বাচন চায় ভারত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৪ এএম

বাংলাদেশে অবাধ সুষ্ঠু নির্বাচন চায় ভারত

ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী

সব দলের অংশগ্রহণে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন দেখতে চায় ভারত। এ তথ্য জানিয়েছেন ঢাকায় নিযুক্ত বিদায়ী ভারতীয় হাইকশিনার বিক্রম দোরাই স্বামী। সাভার জাতীয় শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়া বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে গতকাল শনিবার সকালে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় সাভার গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেন, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিক্রম দোরাই স্বামী বলেন, বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে বর্তমান সরকার প্রতিশ্রুতিবদ্ধ। সব দলের অংশগ্রহণে নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের মধ্যে দিয়ে বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক এখন আরো শক্তিশালী করতে ভারত সরকার প্রতিবেশী দেশ বাংলাদেশকে সব সময় সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে আসছে। বাংলাদেশের মানুষ অত্যন্ত ভালো মনের। আমি এতদিন এই দেশে ভালোভাবে দায়িত্ব পালন করেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App