ডেঙ্গুতে আরও ১ মৃত্যু, হাসপাতালে ৩৯৯

আগের সংবাদ

বশেমুরবিপ্রবি'র নতুন উপাচার্য ড. কাজী সাইফুদ্দিন

পরের সংবাদ

রাজধানীর বাহাদুর পার্কে বাস চাপা, নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৬:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৭:০০ অপরাহ্ণ

রাজধানীর বাহাদুর শাহ পার্ক এলাকায় সাভার পরিবহনের বাস চাপায় বুলবুল (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এছাড়া দুইজন আহত হয়েছেন।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত বুলবুলের ছেলে বাদী হয়ে সূত্রাপুর থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন সূত্রাপুর থানার ওসি মইনুল ইসলাম।

তিনি বলেন, সাভার পরিবহনের ওই বাসটি এখন থানায় আছে। ঘটনাস্থলে বুলবুল নামের এক পথচারী নিহত হয়েছে। রিক্সাচালক সহ দুইজন আহত হয়েছে। নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে সাভার পরিবহনের একটি বাস বাহাদুর শাহ পার্ক এলাকায় একটি রিকশাকে চাপা দেয়। এসময় বুলবুল নামে ওই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। রিকশাচালক ও আকাশ দাস নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মী আহত হন।

পরে রিক্সাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়। আকাশ দাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা নেন।

দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের টিএসসির পেছনে থাকা মার্কেটের ফুটপাতের ওপর বাসটি উঠে যায়। এতে ওই মার্কেটের প্রধান ফটক ভেঙে গেছে। পাশাপাশি রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে গেছে।

দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ রাস্তা বন্ধ ছিল। এতে করে যানজট সৃষ্টি হয়। পরবর্তীতে পুলিশ এসে বাসটি জব্দ করে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়