সাজেদা চৌধুরীকে জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে

আগের সংবাদ

ইভিএমের পক্ষে সবার ঐক্যমতের ভিডিও ক্লিপ আছে

পরের সংবাদ

মেয়ে হলে যে নাম রাখবেন মাহি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৯:৪৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৯:৪৬ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন। বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা তিনি। এ জন্য কাজ থেকেও বিরতি নিয়েছেন এই তারকা। ছেলে হবে নাকি মেয়ে, এই পর্যায়ে এসে সেটা জানা সম্ভব নয়। তবে মেয়ে হলে কি নাম রাখবেন তা এখনি ঠিক করে ফেলেছেন এ নায়িকা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে এফডিসিতে নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা যাও পাখি বল তারে’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এই অভিনেত্রী জানান, মেয়ে হলে নাম রাখবেন ফারিশতা।

তিনি আরও বলেন, ছেলে হলে তার নাম কী রাখব এখনো সেটা ঠিক করিনি। কারণ আমি জানি আমার মেয়েই হবে! ইনশাআল্লাহ। মা হতে যাওয়ার এই অনুভূতির কথা বলে বোঝানো সম্ভব নয়। তবে আম্মু, আব্বু এবং ওর (স্বামী রাকিব) যত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে।

মাহির শ্বশুরবাড়ির এলাকা গাজীপুর চৌরাস্তায় ফারিশতা নামে তার একটি রেস্টুরেন্ট রয়েছে। চলতি বছরের রমজান মাসে এটার উদ্বোধন করেন তিনি। মেয়ে হলে নিজের রেস্টুরেন্টের নামেই তার নাম রাখবেন বলে মনস্থির করেছেন অগ্নিখ্যাত এই অভিনেত্রী।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়