সত্যজিৎ রায় ও শচীন দেববর্মণের বাড়ি সংস্কারের সুপারিশ

আগের সংবাদ

ফারইস্টের চেয়ারম্যান তৃতীয় দফায় রিমান্ডে

পরের সংবাদ

মা হারালেন অভিনেত্রী অপর্ণা ঘোষ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৫:৪২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ৬:৫৩ অপরাহ্ণ

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। অপর্ণার বন্ধু ও নাট্যনির্মাতা শাফায়েত মনসুর এসব তথ্য জানিয়েছেন।

আজ সকালে শাফায়েত মনসুর তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বন্ধু অপর্ণা ঘোষের মা আজ সকালে চট্টগ্রামে মারা গেছেন।’

জানা যায়, কিডনি রোগে আক্রান্ত ছিলেন অপর্ণা ঘোষের মা। ঢাকার বারডেম হাসপাতালে টানা ২৫ দিন ঝর্ণা ঘোষের ডায়ালাইসিস হয়েছে। গতকাল শনিবার ঢাকা থেকে চট্টগ্রামের ইউএসটিসি হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করানো হয়। এরপর রাতে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আজ সকাল সাড়ে ৮টায় চিকিৎসক জানান, অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। অভিনেত্রী মনিরা মিঠু শোক প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেন, ‘আমাদের প্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা আজ সকালে পরপারে চলে গেছেন। মায়ের আত্মার শান্তি হোক। কিডনি ফেইলিউর হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।’

অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী, শার্লিন ফারজানা, ঊর্মিলা শ্রাবন্তী কর, দীপা খন্দকার, নাজিয়া হক অর্ষাসহ অনেকেই অপর্ণার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়