বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে জাপানের রাষ্ট্রদূত

আগের সংবাদ

সকালের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মাত্র ৪৫ মিনিটেই সব শেষ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১১:১১ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১১:৫২ পূর্বাহ্ণ

অ্যাপলের নতুন আইফোন কিনতে ভক্তদের পদচারণায় মুখর দুবাই মল। কেউ রাত থেকে লাইনে দাঁড়িয়ে, কেউ ঘুমিয়েছে গাড়িতেই। যারা প্রি-অর্ডার করে রেখেছিলেন তারা ভোর সাড়ে ৪টা থেকেই অপেক্ষা করছেন দুবাই মলের সামনে। প্রবেশ করতে না পেরে ঘুমিয়েছেন গাড়িতেই। ভোর ৬টার দিকেই লাইনে দাঁড়িয়ে যায় সবাই, ৭টার দিকে রীতিমতো ভিড়। খবর দ্য ন্যাশনালের।

মাত্র ৪৫ মিনিটের মধ্যেই স্টকে থাকা সব আইফোন বিক্রি হয়ে গিয়েছে। এমনটাই জানিয়েছে ইউএইভিত্তিক সংবাদমাধ্যম দ্য ন্যাশনাল। অ্যাপলের নতুন ফোনটিতে স্যাটেলাইট প্রযুক্তি যুক্ত করা হয়েছে। বিশেষ করে আইফোন-১৪ প্রো ফোনটিতে যোগ করা হয়েছে এসিক্সটিন বায়োনিক চিপ। স্মার্টফোনের জন্য দ্রুততম চিপ। আইফোন ১৪ ও আইফোন প্রো উভয়ের স্ক্রিন থাকবে ৬ দশমিক ১ ইঞ্চি। অন্যদিকে আইফোন ১৪ প্লাস ও আইফোন ১৪ প্রো ম্যাক্সের জন্য ডিসপ্লে থাকবে ৬ দশমিক ৭ ইঞ্চি। আইফোন ১৪ ও আইফোন ১৪ প্লাস মডেলের দাম শুরু হয়েছে ৭৯৯ ও ৮৯৯ ডলার থেকে। অন্যদিকে আইফোন ১৪ প্রো ও আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম শুরু হয়েছে ৯৯৯ ও ১ হাজার ৯৯ ডলার থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়