আবদ্ধ স্থানে সভা করা থেকে বিরত থাকতে হবে

আগের সংবাদ

১৪ মাসের মধ্যে পাম অয়েলের দাম সর্বনিম্ন

পরের সংবাদ

পাবনায় আ.লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ

পাবনায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬ সেপ্টম্বর) বেলা আড়াইটার দিকে জেলা সদরের হিমাইতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সাইদার মালিথা (৫০)। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তাঁর বাড়ি একই ইউনিয়নের কাবলীপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা আড়াইটার দিকে সাইদার মালিথা স্থানীয় বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। চর বাঙ্গাবাড়ী গ্রামে বাঁধের ওপর মোটরসাইকেল করে একদল দুর্বৃত্ত এসে তাঁকে ঘিরে ধরে। এরপর তাঁকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থালেই তাঁর মৃত্যু হয়। ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়