×

খেলা

মেসিকে আরও ৩ বছর চায় পিএসজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ এএম

মেসিকে আরও ৩ বছর চায় পিএসজি

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন, তারও এক বছর হয়ে গেছে। দুই বছরের চুক্তিতে পাড়ি জমিয়েছিলেন, আরও বাকি আছে এক বছর। আগামী জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ আর্জেন্টাইন অধিনায়কের। তবে তাকে পিএসজি আরও বেশি সময়ের জন্য ধরে রাখতে চায়। এমন গুঞ্জন শেষ কিছু দিন ধরেই ছিল। এবার পিএসজির ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস খোলামেলাভাবেই বললেন মেসিকে ধরে রাখার কথা। জানালেন, মেসিকে ধরে রাখার জন্য ইতোমধ্যেই তার সঙ্গে কথা বলেছে পিএসজি।

প্রথম মৌসুমে বিবর্ণ থাকলেও ৩৫ বছর বয়সের ফুটবলার মেসি চলতি মৌসুমে পিএসজির অন্যতম পারফর্মার হিসেবেই আবির্ভূত হয়েছেন। চলতি মৌসুমটা দারুণভাবে শুরু করেছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে মেসি এখন পর্যন্ত পিএসজির হয়ে খেলেছেন দশ ম্যাচ। গোলের সংখ্যা একটু কম, করেছেন পাঁচটি; তবে গোল করানোতে এখন বেশি মনোযোগ তার, সব প্রতিযোগিতায় সব মিলিয়ে আটটি গোল করিয়েছেন তিনি। প্যারিসে নতুন জীবনে তার পরিবারকেও বেশ স্বচ্ছন্দই দেখা যাচ্ছে। খবর পিএসজি টক, মার্সার।

তবে এরপরও মেসি চুক্তি শেষ হয়ে গেলে পিএসজিতে থাকবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ওদিক থেকে যে বার্সেলোনা তাকে ফিরে পাওয়ার জন্য ডাকছে!

তবে পিএসজিও হাল ছেড়ে দিচ্ছে না। ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস এই বিষয়ে বললেন, তাকে তিন বছর ‘আমি মেসিকে জিজ্ঞেস করেছি সে থাকতে চায় কি না। আমি তাকে বলেছি, আমি আশা করছি এখানে আমি যতদিন আছি, ততদিন তাকেও পিএসজিতে পাওয়া যাবে। লিওকে নিয়ে আমি বেশ সন্তুষ্ট।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App