×

জাতীয়

জাপা চেয়ারম্যানের বক্তব্য অগণতান্ত্রিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৭ পিএম

জাপা চেয়ারম্যানের বক্তব্য অগণতান্ত্রিক

ফাইল ছবি

সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের দলের নেতাদের ফায়ার করার হুমকি দিয়ে অগণতান্ত্রিক ও শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিচ্ছেন, তার এ ধরনের বক্তব্য দেশজুড়ে লাখ লাখ এরশাদপ্রেমী নেতাকর্মীকে আহত করেছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানী গুলশানের জাপা কার্যালয়ে দলের দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির প্রথম সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে সভাপতির বক্তব্যে দেশ ও গণতন্ত্রের স্বার্থে জিএম কাদেরকে এ ধরনের অনিয়ন্ত্রিত বক্তব্য দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি।

বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও রওশন এরশাদের ডাকা সম্মেলনের প্রস্তুতি কমিটির সদস্যসচিব গোলাম মসীহের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জাপার প্রধান পৃষ্ঠপোষক বলেন, আগামী ২৬ নভেম্বর ডাকা পার্টির জাতীয় সম্মেলনে সারাদেশ থেকে এরশাদপাগল নেতাকর্মীরা অংশ নেবেন। তারা পল্লীবন্ধুর রেখে যাওয়া জাতীয় পার্টির আদর্শে উদ্ভাসিত হয়ে গণমানুষের বিরাজমান সমস্যাগুলো উপস্থাপন করবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আপনারা জনগণের স্বার্থ সংরক্ষণের ভ্যানগার্ড। আগামী দিনে আমাদের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ। এসময় কারো উস্কানিমূলক বক্তব্যে বিভ্রান্ত না হয়ে ঐক্যবদ্ধভাবে সম্মেলন সফল করতে কঠোর পরিশ্রম করার আহ্বান জানান তিনি।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যসচিব গোলাম মসীহের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খান, এস এম এম আলম, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি জিয়াউল হক মৃধা, ইকবাল হোসেন রাজু, সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সাবেক এমপি নুরুল ইসলাম মিলন, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর ও শ্রমিক নেতা শাহ আলম তালুকদার প্রমুখ। সভায় আগামী ২৬ নভেম্বরের সম্মেলন সফল করতে ঢাকা মহানগর সমন্বয় কমিটিসহ ১১টি সাংগঠনিক টিম ও ২২টি উপকমিটি গঠন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App