×

জাতীয়

ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রের লাশ মিললো খালি ঘরে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৬ পিএম

ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রের লাশ মিললো খালি ঘরে

মৃত সৈয়দ আরিফ আহমেদ। ফাইল ছবি

রাজধানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সৈয়দ আরিফ আহমেদ (২৪) নামে ওই শিক্ষার্থী ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র ছিলেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব রামপুরা হাই স্কুল গলির ২১৯/২ নম্বর ৫ তলা বাড়ির ৪র্থ তলা থেকে ওই ছাত্রের লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। পারিবারিক বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত হয়ে এ শিক্ষার্থী আত্মহত্যার পথ বেছে নেয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

রামপুরা থানার এসআই মো. মমিনুর রহমান জানান, পূর্ব রামপুরা ওই বাসাটিতে মা রেবেকা আক্তার ও বোন সৈয়দা ফেরদৌসীর সঙ্গে থাকতেন আরিফ। তার বাবা মৃত আক্তার আহমেদ। তাদের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার মাজাইল গ্রামে। তার মা ও বোন গত বৃহস্পতিবার একটি দাওয়াতে ফরিদপুর রয়েছেন। এরপর থেকে বাসায় একাই ছিলেন ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের ছাত্র আরিফ। গত শুক্রবার দিবাগত রাত ৪টা পর্যন্ত পরিবারসহ বিভিন্ন জনের সঙ্গে তার মোবাইল ফোনেও কথা হয়েছে বলে জানা গেছে। তবে

এসআই আরও জানান, শনিবার সকালে তাকে ফোনে না পেয়ে খালা সাইফুন্নাহার পাপিয়া ওই বাসায় যান। অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিকের সাহায্যে দরজা ভেঙে ভিতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন। পারিবারিক বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন আরিফ। এ থেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ। তার মা ও বোন ফরিদপুর থেকে ঢাকায় ফিরলে তাদের কাছ থেকে আরো বিস্তারিত জানা যাবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App