×

বিনোদন

আবু হেনা রনির অবস্থা স্থিতিশীল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ পিএম

আবু হেনা রনির অবস্থা স্থিতিশীল

কৌতুক অভিনেতা আবু হেনা রনি। ফাইল ছবি

আবু হেনা রনির অবস্থা স্থিতিশীল

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল, তবে শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানান তিনি।

ডা. এস এম আইউব হোসেন বলেন, আবু হেনা রনি বর্তমানে কিছুটা স্থিতিশীল অবস্থায় আছেন। তার শ্বাসনালিসহ শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে।

তিনি আরও বলেন, তবে এখনো রনিকে আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না। তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৭২ ঘণ্টা পর তার বিষয়ে অগ্রগতি জানানো সম্ভব হবে।

এদিকে আবু হেনা রনিকে দেখতে জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আসেন আরেক কৌতুক অভিনেতা মাসুদ আহমেদ। তিনি জাগো নিউজকে বলেন, রনি দেশের গর্ব। সবাই তার জন্য দোয়া করবেন। গতকাল রাত থেকেই আমরা তার পাশে আছি। তিনি আগের চেয়ে কিছুটা ভালো আছেন। কথা বলতে পারছেন। চিকিৎসকরা ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অনুষ্ঠান শুরুর আগে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশ কিছু বেলুন দেওয়া হয় উড়িয়ে দেওয়ার জন্য। কিন্তু বারবার চেষ্টা করলেও বেলুনগুলো উড়ছিল না। পরে কয়েকজন পুলিশ সদস্য সে বেলুন মঞ্চের পেছনে নিয়ে যান। শুধু পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রামন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের মূল মঞ্চে চলে যান।

অতিথিরা মূল মঞ্চে চলে যাওয়ার কিছু সময় পর কয়েকজন পুলিশ সদস্য বেলুন বিক্রেতাকে বকাঝকা করেন। এতে বেলুন বিক্রেতা নিজেই বেলুনে আগুন লাগিয়ে ওড়ানোর চেষ্টার করেন। এসময় বিস্ফোরণ ঘটে। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App