×

খেলা

শাহিনকে নিয়ে পিসিবির বিরুদ্ধে ‘বিস্ফোরক’ বক্তব্য আফ্রিদির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পিএম

শাহিনকে নিয়ে পিসিবির বিরুদ্ধে ‘বিস্ফোরক’ বক্তব্য আফ্রিদির

ছবি: সংগৃহীত

গত জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ক্রিকেট থেকেই ছিটকে যান শাহিন শাহ আফ্রিদি। নেদারল্যান্ডস সিরিজসহ এশিয়া কাপে অংশ নিতে পারেননি এ পেসার।

ইতোমধ্যে চোট সেরে ওঠায় তাকে বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়েছে। জাতীয় দলে শাহিনের ফেরা নিয়ে যখন তৃপ্ত তার ভক্তরা, তখন পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) জড়িয়ে বিস্ফোরক দাবি করলেন শহিদ আফ্রিদি। আফ্রিদির এ বক্তব্য পাকিস্তানসহ ক্রিকেট বিশ্বেই তোলপাড় সৃষ্টি করেছে।

পাকিস্তানের সাবেক অধিনায়কের দাবি, শাহিন শাহ আফ্রিদির চিকিৎসায় পিসিবি কিছুই করেনি। নিজের পকেটের টাকা খরচ করে লন্ডনে গিয়ে চিকিৎসা করিয়েছেন শাহিন। জামাতাকে অর্থ দিয়ে সহায়তা করেছেন তিনি নিজে।

বৃহস্পতিবার পাকিস্তানের সামা টিভির এক অনুষ্ঠানে হাজির হয়ে শাহিনের চোট সেরে বিশ্বকাপ দলে যোগদান নিয়ে কথা বলেন শহিদ আফ্রিদি।

রীতিমতো ক্ষোভ উগরে দেন পিসিবির ওপর। তিনি বলেন, শাহিন ওর নিজের টাকায় ইংল্যান্ডে গিয়েছিল। নিজের খরচে ইংল্যান্ডে থেকেছে। এখান থেকে ডাক্তারের ব্যবস্থা করেছিলাম আমি। তবে ওখানে গিয়ে ও নিজেই ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেছে। পিসিবি ওর চিকিৎসার জন্য কিছুই করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App