×

বিনোদন

জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদের পর সুকেশের দেয়া বাইক উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৫ পিএম

জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদের পর সুকেশের দেয়া বাইক উদ্ধার

ছবি: সংগৃহীত

২০০ কোটি ভারতীয় রুপি পাচার মামলায় বড় ধরনের অগ্রগতির দাবি করছে দিল্লি পুলিশ

পুলিশের দাবি, বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ব্যবস্থাপক প্রশান্তকে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের দেওয়া বাইকটি তারা জব্দ করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়া।

দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং (ইওডব্লিউ) জানায়, বৃহস্পতিবার প্রশান্তের কাছ থেকে একটি বাইক উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, তিনি (জ্যাকুলিন ফার্নান্দেজের ব্যাবস্থাপক প্রশান্ত) বলেছেন, সেদিন আমার জন্মদিন ছিল। আমাকে মোবাইলে সুকেশ চন্দ্রশেখর একটি ক্ষুদে বার্তা পাঠান। সেখানে তিনি জানান, জন্মদিনে তিনি আমাকে একটি বাইক উপহার দিচ্ছেন।

প্রশান্ত বলেন, আমি উপহারটি ফিরিয়ে দেওয়ার চেষ্টা করি। কিন্তু সুকেশ বাইক ও আমার কাছে এর চাবি রেখে চলে যান।

ইওডব্লিউর প্রধান রবীন্দ্র যাদব বলেন, জ্যাকুলিনের মন জয় করতেই এমনটা করা হয়েছে। এখন পর্যন্ত দেয়া প্রশান্তের বক্তব্য অনুযায়ী তিনি তাকে (সুকেশ) খুব বেশি সহযোগিতা করেননি। এমনকি প্রশান্ত এ-ও দাবি করেছেন যে, তিনি কখনোই ডুকাতি বাইকটিতে চড়েননি। এটা সেখানে রাখা ছিল। তিনি বারবার সুকেশকে সেটি ফিরিয়ে নিতে অনুরোধ করেন। তবে সুকেশ তা ফিরিয়ে নেননি।

রবীন্দ্র যাদব আরও বলেন, বৃহস্পতিবার আমরা বাইকটি জব্দ করেছি।

পুলিশ জানায়, সুকেশের দেয়া ডুকাতি বাইকটির দাম প্রায় ৮ লাখ ভারতীয় রুপি। জালিয়াতির অংশ হিসেবেই প্রশান্তকে বাইকটি দেন সুকেশ।

প্রসঙ্গত, অর্থ পাচার মামলায় জেলবন্দি ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগে জ্যাকুলিন ও নোরা ফাতেহিকে বারবার জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App