×

বিনোদন

চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৯ পিএম

মধ্যবয়সে উপনীত হলেও নিজের গ্ল্যামার ধরে রাখার মিশনে এতটুকু হাল ছাড়েননি টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ে ও সম্পর্ক বদলানোর কাজে পটীয়সী এই নায়িকাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয়। এরপরেও জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি তার। শ্রাবন্তীর গ্ল্যামার নিয়ে প্রশ্ন না থাকলেও ফিটনেসের বিষয়ে তিনি যে খুব একটা সতর্ক নন চোখ বন্ধ করে সেটি বলে দেয়া যায়। তরতর করে বেড়ে যাচ্ছে তার ওজন।

বিষয়টি উপলব্ধি করে সম্প্রতি শরীরচর্চায় মন দিয়েছেন টলিউডের সুদর্শনী নায়িকা। বছরখানেক আগেই জিমনেশিয়াম খুলেছিলেন শ্রাবন্তী। তবে এতোদিন জিমে না গেলেও সম্প্রতি প্রায়শ শরীরচর্চার ভিডিও পোস্ট করছেন তিনি। গোলাপি টিশার্ট আর কালো শর্টসে জিমে গিয়ে ঘাম ঝরানোর ভিডিও পোস্ট করেছেন নায়িকা। এতে ইন্সটাগ্রামে বয়ে গেছে কমেন্টের বন্যা। খবর সংবাদ প্রতিদিনের।

নেটিজেনদের কেউ কেউ বলে বসেছেন, নিজেকে ফিট রাখতেই নাকি আজকাল জিমে মন দিয়েছেন শ্রাবন্তী। চতুর্থ বিয়ের প্রস্তুতি নিতে নাকি নিজেকে ঝরঝরে করে তুলতে চাইছেন নায়িকা। কেউ তাকে ‘বেলি ফ্যাট’ কমানোর পরামর্শ দিয়েছেন। কেউ আবার বিদ্রুপ করে লিখেছেন, ‘চতুর্থ বিয়ের প্রস্তুতি শুরু করলে নাকি?’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App