ফেদেরারকে মিস করবেন মেসি

আগের সংবাদ

ভুটানের জালে ৮ গোল, ফাইনালে বাংলাদেশ

পরের সংবাদ

সারাদেশেই বৃষ্টি অব্যাহত থাকার আভাস

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ৩:৩৮ অপরাহ্ণ

কয়েকদিন ধরে সারাদেশে হালকা থেকে মাঝারি কিংবা ভারি বৃষ্টি হচ্ছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এ ধারা অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) একই সময় পর্যন্ত দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড হয়েছে রাজশাহীতে ৬৯ মিলিমিটার। তবে এই সময়ে ঢাকার আকাশ মেঘলা থাকলেও বৃষ্টি হয়নি। খবর বাসসের।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকায় বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার দেশের বৃষ্টিপাত, সর্বোচ্চ তাপমাত্রা ও সর্বনিম্ন তাপমাত্রা- তিনটিতেই প্রথম ছিল রাজশাহী জেলা। এদিন সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। এদিন ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আগামী তিনদিনে দেশের আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়