×

খেলা

নিউজিল্যান্ড সফরের আগে আমিরাতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৭ পিএম

নিউজিল্যান্ড সফরের আগে আমিরাতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান ও নিউজিল্যান্ডের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ ছাড়াও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ২২ সেপ্টেম্বর দেশটিতে সফর করবে বাংলাদেশ দল। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। ম্যাচ দুটি হবে আগামী ২৫ ও ২৭ সেপ্টেম্বর।

বিশ্বকাপের আগে আরব আমিরাতের কন্ডিশনে অনুশীলন কতটা সহায়তা হবে এমন প্রশ্নের জবাবে নিজাম উদ্দিন চৌধুরী বলেন, কন্ডিশনের চেয়েও গুরুত্বপূর্ণ হচ্ছে, ম্যাচ আবহ এবং অন্যান্য যে অনুশীলন সুবিধা সেগুলো নিতে পারব আমরা।

১৪ সেপ্টেম্বর ঘোষিত বিশ্বকাপের মূল দল ও স্ট্যান্ডবাইয়ে থাকা ক্রিকেটাররা থাকবেন এ সফরে। যদিও অধিনায়ক সাকিব আল হাসানকে পাওয়ার সম্ভাবনা কম। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এ মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজে আছেন তিনি। ত্রিদেশীয় সিরিজের জন্য নিউজিল্যান্ডে দলের সঙ্গে সরাসরি যোগ দেয়ার কথা আছে তার।

দলের কোচিং স্টাফের বেশির ভাগ সদস্যকেই আরব আমিরাতে পাওয়ার আশা করছেন বিসিবির প্রধান নির্বাহী। এশিয়া কাপের পর শ্রীরাম ছাড়া কোচিং স্টাফের সবাই ছুটিতে গিয়েছিলেন। আজ নিজাম উদ্দিন তাদের ব্যাপারে বলেছেন, আশা করছি, বেশির ভাগই থাকবে। যেহেতু হুট করে এ পরিকল্পনা, সবার নিজেদের প্রস্তুতির আরও কিছু ব্যাপার ছিল। তখন নিউজিল্যান্ডে কয়েকজনের যোগ দেয়ার কথা ছিল। এখন আশা করছি, দুবাইয়ে কোচিং স্টাফের সদস্যরা যোগ দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App