মার্চে এসএসসি পরীক্ষা শুরুর পরিকল্পনা

আগের সংবাদ

বিয়ের পর প্রথমবার একই ছবিতে ভিকি-ক্যাটরিনা

পরের সংবাদ

সামাজিক মাধ্যমে নগ্ন ছবি ‘এডিট করা’, পুলিশকে রণবীর

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ৪:০০ অপরাহ্ণ

রণবীর সিংয়ের নগ্ন ছবি এখনও আলোচনার বিষয়। আগস্টে ‘পেপার’ ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করেছিলেন এই অভিনেতা। যা দেখে আমজনতার চোখ কপালে উঠেছিল। গায়ে একটা সুতো ছাড়া ক্যামেরার সামনে এসেছিলেন তিনি। তবে তা নিয়ে নানা জটিলতার মুখে পড়তে হয়েছিল তাকে। রণবীরের নামে মামলা দায়ের করা হয়েছিল। ২৯ অগস্ট তা নিয়ে মুম্বাই পুলিশ অভিনেতাকে জেরা করেছিল। এখন যে খবর পাওয়া যাচ্ছে তা অনুসারে রণবীর পুলিশ কর্মকর্তাদের জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার যে ছবি ভাইরাল হয়ে পড়ে তার মধ্যে একটা মর্ফড করা। মানে কেউ এডিট করে তা বানিয়েছে।

নগ্নতা ছড়ানোর অভিযোগে রণবীরের নামে চেম্বুর থানায় মামলা দায়ের করা হয়েছিল। অভিযোগ দায়ের করেছিলেন মহিলা আইনজীবী বেদিকা চৌবে ও একটি এনজিও। যাতে বলা হয়েছিল ক্যামেরার সামনে নগ্ন হয়ে মহিলাদের ভাবাবেগে আঘাত হেনেছেন নায়ক। তাঁর ওই ফটোশ্যুট সর্বৈবভাবে অশ্লীল ও কুরুচিকর। ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩,৫০৯ ও আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা রুজু করেছিল মুম্বাই পুলিশ। খবর হিন্দুস্তান টাইমসের।

রণবীর পুলিশকে জানান, তিনি মোট সাতটি ছবি সেইসময় শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। তবে তার মধ্যে ছিল না ভাইরাল হওয়া একটা ছবি। ইতোমধ্যেই ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে সেই ছবি পরীক্ষা করার জন্য। আর যদি রণবীরের ‘মর্ফড’ করার দাবি সত্য প্রমাণিত হয় তবেই ছাড়া পাবেন তিনি। কেননা, ওই ভাইরাল ছবিতে রণবীরের গোপনাঙ্গ দেখা যাচ্ছিল বলেই এত হইচই।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়