বিএনপির নেতৃত্বে মাঠে নামবে এলডিপি-নাগরিক ঐক্য-জামায়াত

আগের সংবাদ

মাধবপুরে প্রথম দিনে অনুপস্থিত ৩৩ পরীক্ষার্থী

পরের সংবাদ

পল্টনে হকার ও হিজড়াদের মারামারিতে আহত ৬

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ৬:১২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ৬:১২ অপরাহ্ণ

রাজধানীর পল্টনে হকার ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের মধ্যে মারামারিতে দুই পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে পল্টন মোড়ে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- তৃতীয় লিঙ্গের কমলা (১৮), লিজা (১৮), রশি (১৮) ও রুমি (১৯)। আর হকার ফেরদাউস আহমেদ (২১) ও আদিজ মিয়া (২৫)।

আহত কমলা অভিযোগ করে জানান, তারা পল্টন মোড়ে একটি ভ্রাম্যমাণ খাবারের দোকানে যান খাবার খেতে। তখন হকাররা সেখানে বসে খাবার খাচ্ছিলেন। তাদেরকে দ্রুত খাবার খেয়ে সেখান থেকে উঠে যেতে বলেন তারা। এই নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে।

তবে আহত হকার আদিজ মিয়ার অভিযোগ, এক রিকশার যাত্রীর কাছ থেকে তারা দশ টাকা দাবি করেন। তখন ওই রিকশা আরোহী ভাংতি টাকা না থাকায় একশ টাকার নোট দেন এবং বাকি ৯০ টাকা ফেরত চান। হিজড়ারা পুরো টাকাই নিয়ে যাচ্ছিল। তখন আদিজ প্রতিবাদ করায় উত্তেজিত হয়ে যায় তারা। তখন তাকে মারধর করতে থাকে। দেখতে পেয়ে আশপাশে থাকা অন্য হকাররা এসে বাধা দিলে দুই পক্ষের মারামারি হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তৃতীয় লিঙ্গের চারজন ও দুই হকার আহত অবস্থায় হাসপাতালে এসেছেন। তাদের অবস্থা গুরুতর নয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়