নিউজিল্যান্ড সফরের আগে আমিরাতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

আগের সংবাদ

এমপি পদ যাবে না পঙ্কজ ও রাঙ্গার: অ্যাটর্নি জেনারেল

পরের সংবাদ

রাজধানী

ভুল কেন্দ্রে শিক্ষার্থী, গাড়িতে নিয়ে ছুটল পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ৬:৫১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ৬:৫৭ অপরাহ্ণ

এসএসসি পরীক্ষায় অংশ নিতে ভুল কেন্দ্রে হাজির হয়েছিল অভিভাবকসহ এক শিক্ষার্থী। পরে পুলিশের তত্ত্বাবধানে সেই শিক্ষার্থীকে নিজ কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার প্রথম দিনে রাজধানীর ডেমরা এলাকায় এমন ঘটনা ঘটে। জানা যায়, সকাল সোয়া ১০টায় ওই শিক্ষার্থী ও তার মা ভুল করে শ্যামপুর সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে হাজির হন।

যদিও শিক্ষার্থীর মূল কেন্দ্র ছিল দক্ষিণ সিটি করপোরেশনের বাকচর আদর্শ বিদ্যালয়।

এর আগে উত্তরায় একই ধরনের ঘটনা ঘটে। উত্তরা পশ্চিম থানার পুলিশ পরীক্ষার্থীকে গন্তব্যে পৌঁছে দেয়।

ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইমরান হোসেন মোল্লা জানান, এদিন পোস্তগোলা থেকে পাগলা মুন্সিখানা রোডে একটি স্কুলে তদারকির দায়িত্ব ছিল। এ সময় একজন পরীক্ষার্থী তার মাকে নিয়ে হাজির হয়। তাদের কেন্দ্র এবং রোল নম্বর মিলিয়ে দেখেন তারা ভুল জায়গায় এসেছে।

ইমরান হোসেন মোল্লা বলেন, ‘ওই পরীক্ষার্থীর কেন্দ্র ছিল পাগলা রোডের শেষ প্রান্তে, দূরত্ব ছিল আধাঘণ্টার। এখানে আসতেই তার সোয়া ১০টা বেজে গেছে। সাড়ে ১০টার মধ্যে কেন্দ্রে প্রবেশের নির্দেশনা থাকায় তারা বেশ উদ্বিগ্ন ছিল। পরে আমি নিজে তাদের গাড়িতে করে গন্তব্যে দিয়ে আসি। এ ধরনের ঘটনায় আমরা সব সময় সহযোগিতার চেষ্টা করে থাকি। দ্রুততম সময়ে তাদের পৌঁছে দেওয়ার কারণে ওই শিক্ষার্থীর নাম জানা হয়নি। ’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়