×

বিনোদন

চিত্রগ্রাহকের মৃত্যুতে নাট্যাঙ্গনে শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪২ পিএম

চিত্রগ্রাহকের মৃত্যুতে নাট্যাঙ্গনে শোক

চিত্রগ্রাহক জাহিদ হোসাইন

চিত্রগ্রাহকের মৃত্যুতে নাট্যাঙ্গনে শোক

সড়ক দুর্ঘটনায় নিহত চিত্রগ্রাহক জাহিদ হোসাইন

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তরুণ চিত্রগ্রাহক জাহিদ হোসাইন। মর্মান্তিক এই দুর্ঘটনায় তার শরীর থেকে পা আলাদা হয়ে গেছে। তার মৃত্যুতে নাট্যাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, বুধবার (১৪ সেপ্টেম্বর) বাইক চালিয়ে কক্সবাজার যাচ্ছিলেন জাহিদ। ভোর সাড়ে ৬টার দিকে চকরিয়ার বানিয়াছড়া নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

জাহিদের মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় তার ওয়াল যেন এক শোকবই। সহকর্মী থেকে শুরু করে পরিচিত অনেকেই তার মৃত্যুতে শোক জানিয়েছেন।

গুণী অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, আমাদের সবার প্রিয় সিনেমাটোগ্রাফার জাহিদ হোসাইন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। স্তব্ধ হয়ে গেলাম। এ কেমন চলে যাওয়া।

অভিনেতা ইরফান সাজ্জাদ লিখেছেন, কতবার নিষেধ করেছিলাম, ভাই বাইকের পাগলামী বাদ দেন। শুনলেন না কথাটা। কতবার বোঝালাম, বাংলাদেশের রাস্তা বাইকের জন্য না। কি লাভ হলো ভাই? বলেন কি লাভ হলো? মানতে পারছি না ভাই।

স্মৃতিচারণ করে অভিনেত্রী সামিরা খান মাহি লিখেছেন, কিছুদিন আগেই তো দেখা হয়েছিল। দেখা হলে কি সুন্দর একটা মুচকি হাসি দিতেন আপনি।

অন্যদিকে রিয়াদ খান নামে নেটিজেনদের একজন জাহিদের সড়ক দুর্ঘটনার পরবর্তী একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, আমার ট্রাভেল রাইড পার্টনার জাহিদ হোসাইন আর নেই। পোস্টটি কীভাবে দেব ঠিক বুঝতে পারছি না। কিছু লিখতেও পারছি না। কক্সবাজার যাওয়ার পথে চকরিয়ায় ভোর ৬.৩০ মিনিটে কিছু অসাধু বাস ড্রাইভারের জন্য বন্ধুর প্রাণটা চলে গেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App