×

জাতীয়

এরশাদ ট্রাস্টের সদস্য হলেন সাদ এরশাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৮ পিএম

এরশাদ ট্রাস্টের সদস্য হলেন সাদ এরশাদ

সাদ এরশাদ

এবার পল্লীবন্ধুপুত্র ও রংপুর ৩ সদর আসনের এমপি রাহগির আল মাহি সাদকে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের সদস্য করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ট্রাস্টের প্যাডে তার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ও সংসদের বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এমপি'র ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ এমপি কে ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের’ সম্মানিত সদস্য পদে অন্তর্ভুক্ত করা হয়েছে। যা সংবাদ প্রকাশের দিন বুধবার (১৪ সেপ্টেম্বর) থেকে কার্যকর হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ নিজের নামে এই ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। ট্রাস্টের অসিয়তনামায় বলা হয়েছে, ট্রাস্টের আয় থেকে তার ছেলে শাহতা জারাব এরিক এরশাদের ভরণ-পোষণের পর উদ্বৃত্ত অর্থ সামাজিক কাজে ব্যয় করা হবে। ট্রাস্টটি গঠনের সময় এর পরিচালক করা হয় মেজর (অব.) খালেদকে। সদস্য হন এইচ এম এরশাদ নিজে। এছাড়া এরিক এরশাদের চাচাতো ভাই মুকুল ও ব্যক্তিগত কর্মকর্তা জাহাঙ্গীরকে সদস্য করা হয়। এরশাদের মৃত্যুর ২০২০ সালের জানুয়ারিতে ট্রাস্টি বোর্ডের এক সভায় ট্রাস্টির কলেবর বাড়ানো হয়। জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশিদ ও বিদিশা সিদ্দিকের আইনজীবী ব্যারিস্টার রুবায়েত হাসানকে বোর্ডের সদস্য করা হয়। বর্তমানে এই ট্রাস্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন কাজী মামুনুর রশিদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App