পিঙ্কির সঙ্গে জ্যাকলিনকে আবারো জেরা

আগের সংবাদ

বিহারে বন্দুক হামলায় নিহত ১, আহত ১১

পরের সংবাদ

হৃত্বিকের সিনেমা দেখে যা বললেন বাবা রাকেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১:১৩ অপরাহ্ণ

দীর্ঘ দিন পর বড় পর্দায় ফিরে এসেছেন অভিনেতা হৃতিক রোশন। ‘বিক্রম বেদা’ নতুন ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘বিক্রম বেদা’র ট্রেলার। দর্শকমহলে ইতিবাচক সাড়া মিলেছে ছবির ট্রেলারের। ছেলে হৃতিকের এই ছবি দেখে তার অভিনয় নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন বাবা রাকেশ রোশন। খবর হিন্দুস্তান টাইমসের।

এক সাক্ষাৎকারে অভিনেতা ও পরিচালক রাকেশ রোশন বলেছেন, ‘বিক্রম বেদা’ ছবি দেখেছেন তিনি। বুদ্ধিমানের ন্যায় চিত্রনাট্য লেখা হয়েছে। পরিচালক জুটি পুষ্কর ও গায়ত্রী এই ছবি নির্মাণ করতে গিয়ে কঠোর পরিশ্রম করেছেন। নতুন ভাবে প্লটটি উপস্থাপন করেছে। হৃতিক এবং সইফ দুজনেই খুব ভালো ভাবে কাজ করেছেন।

সিনিয়র রোশন আরও বলেন, যখন ‘বিক্রম বেদা’ ছবির টিজার দেখেছিলেন, তখন অবাক হয়েছিলেন তিনি। তখনই তার মনে হয়েছিল, এই সিনেমা দেখতে হবে। তার মতে, দর্শকরাও একই প্রতিক্রিয়া জানিয়েছেন। রাকেশ বলিউড হাঙ্গামাকে বলেছেন, ট্রেলারে একটু পাঞ্চ প্যাক থাকা জরুরি। তবেই সিনেমাটি লোক দেখতে আসবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়