×

আন্তর্জাতিক

বলিউডে অভিনয় করতে চান আফগান সুন্দরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ পিএম

বলিউডে অভিনয় করতে চান আফগান সুন্দরী

ছবি: সংগৃহীত

বলিউডে অভিনয় করতে চান আফগান সুন্দরী

আফগানিস্তান এবং বাংলাদেশের ম্যাচের পর থেকে আফগানিস্তানের তরুণী ওয়াজমাকে নিয়ে মাতামাতি শুরু হয়। ম্যাচ চলাকালীন দলের সমর্থনে লাফালাফি করার সময় একাধিক ক্যামেরাম্যানের দৃষ্টি আকর্ষণ করেন ওয়াজমা। এশিয়া কাপ চলাকালীন মিস্ট্রি গার্ল হয়ে ওঠেন তিনি। নেটমাধ্যমে ভাইরাল হয় তার ছবি।

কর্মসূত্রে দুবাইয়ে থাকেন ২৮ বছর বয়সি ওয়াজমা। চাকরি করতে দুবাই গিয়েছিলেন ওয়াজমা। কিন্তু ঠিক করেন কারও অধীনে নয়, কাজ করবেন স্বাধীন ভাবে। আর এই ভাবনা থেকেই নিজস্ব প্রসাধনী সংস্থা খোলার সিদ্ধান্ত নেন তিনি। প্রসাধনী সংস্থার মালিক হওয়ার পাশাপাশি ওয়াজমা দুবাইয়ে পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন।

খেলা ছাড়াও হিন্দি সিনেমার প্রতি ভালোবাসা আছে ওয়াজমার। তার ইচ্ছা বলিউডে অভিনয় করার। এ ছাড়া ঘুরে বেড়াতেও পছন্দ করেন ওয়াজমা। মোটরবাইকে চেপে এ দিক-ও দিক ঘুরে বেরানোর তার শখ। পছন্দ করেন বিভিন্ন ধরনের বাইক চালাতেও।

এশিয়া কাপে সুপার ফোর ম্যাচের তিনটিতে হেরে বিদায় নেয় আফগানিস্তান। গত বৃহস্পতিবার ভারতের কাছে ১০১ রানে হেরে যায় মোহম্মদ নবীদের দল। এরপরেও আফগানিস্তানের হয়ে গলা ফাটাতে দেখা গিয়েছিল ওয়াজমাকে।

টুইটারে শেয়ার করা এই ছবির ক্যাপশনে লেখা ছিল, এশিয়া কাপে দেশের নীল বাঘেদের প্রতি শ্রদ্ধা জানাতে আমি দেশের পতাকা হাতে হাজির হয়েছিলাম। আমার শরীর ভাল না থাকা সত্ত্বেও আমি খেলা দেখতে গিয়েছিলাম। কারণ আফগানিস্তান এবং ভারত, আমার প্রিয় দু’টি দল। এদের ম্যাচ দেখা থেকে আমি নিজেকে আটকাতে পারিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App