×

বিনোদন

বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পিএম

বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা
বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা
বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা
বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা
বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা
বলিউডের থাপ্পড় খাওয়া তারকারা

রণবীর সিং,অমৃতা রাও ও সালমান খান

বলিউড তারকারা সবসময় মানুষের আকর্ষণ ও আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। ফ্যানরা তাদের প্রিয় তারকার সব কাজ, তারা কোথায় যাচ্ছেন বা আসছেন সবকিছুই ফলো করতে পছন্দ করে। সাধারণত মানুষ বলিউড তারকাদের প্রতি সহিংস আচরণ প্রকাশ করে না আবার তারকারাও সহিংস আচরণ করেছেন সেটাও দেখা যায়না। তবু এমন ঘটনাও আছে বলিউড তারকারা সহিংস আচরণের শিকার হয়েছেন কিংবা তারকাদের মধ্যেও কেউ কেউ সহিংস আচরণ করেছেন।

বলিউডে বেশ কয়েকজন তারকা আছেন যারা প্রকাশ্যে চড় খেয়েছেন। কে কে রয়েছেন সেই তালিকায় চলুন দেখে নেয়া যাক...

সালমান খান ২০০৯ সালে একটি পার্টিতে এক অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হন সালমান খান। মনিকা নামে এক তরুণী হঠাৎ থাপ্পড় মেরে বসেন সালমানের গালে। ঘটনাটা ছিল অনেকটা এমন- পার্টিতে প্রথম থেকেই বেশ অগোছালো ব্যবহার করছিলেন ওই তরুণী। সালমান খানের ভাই সোহেল খান ওই তরুণীকে সামলাতে গার্ড নিয়োগ করলেও পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। তখন সালমান পরিস্থিতির লাগাম টানতে এলে ওই তরুণী সালমানকে চড় মেরে বসেন। তবে এই ঘটনার ব্যাপারে অফিসিয়ালি কখনো কোনো মন্তব্য করেননি ভাইজান।

রণবীর সিং সম্প্রতি ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড শো’র রেড কার্পেটে উপস্থিত হয়েছিলেন রণবীর সিং। রেড কার্পেটে হাঁটার সময় হঠাৎ তাকে কিছু ভক্ত ঘিরে ধরে। একপর্যায়ে এক অতি আগ্রহী ভক্ত ছবি তুলতে গিয়ে ভুলবশত রণবীরের গালে চড় মেরে বসেন। তবে ব্যাপারটা বেশ ভালোভাবেই সামলে নিয়েছিলেন রণবীর, ভক্তদের ভিড় এড়িয়ে রেড কার্পেটে ছবির জন্য পোজও দিয়েছেন তিনি।

বিপাশা বসু আজনাবি সিনেমায় অভিনয় করার সময় বেশ বাজে রকমের ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন বিপাশা বসু এবং কারিনা কাপুর খান। ঝগড়া এতটাই বিশ্রী পর্যায়ে চলে গিয়েছিল যে, কারিনা বিপাশাকে গালাগাল করেছিলেন, একপর্যায়ে চড়ও মেরেছিলেন। তবে এই ঘটনা নিয়ে দুই অভিনেত্রীর কেউই কোনো মন্তব্য করেননি পরে।

গওহর খান একটি রিয়েলিটি শোর মঞ্চে হাঁটার সময় হঠাৎ আক্রমণের শিকার হন গওহর খান। ইন্ডিয়াস র’ স্টার নামে ওই শোতে যখন মঞ্চে হাঁটছিলেন এই অভিনেত্রী, তখন আকিল মালিক নামে এক ব্যক্তি হঠাৎ সেখানে গিয়ে গওহরকে চড় মেরে বসেন। এর কারণ হিসেবে তিনি গওহরের ছোট কাপড় পরাকে উল্লেখ করেন।

অমৃতা রাও ২০০৫ সালে পেয়ারে মোহন ছবির সেটে তর্কে জড়িয়ে পড়েন ধর্মেন্দ্র কন্য এশা দেওল এবং অমৃতা রাও। তর্কের এক পর্যায়ে অমৃতাকে চড় মেরে বসেন এশা। তবে পরে জানা যায়, ছবির সেটে প্রযোজক ইন্দ্র কুমারের সামনে তাকে এবং ক্যামেরাম্যানকে গালাগাল করেছিলেন অমৃতা। তাই নিজের সম্মান বাঁচাতে এবং মাথা ঠিক রাখতে না পেরে অমৃতাকে চড় মেরে বসেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App