রানি এলিজাবেথের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা

আগের সংবাদ

কোরিয়ান বিজ্ঞানীরা আবিষ্কার করলো ‘কৃত্রিম সূর্য’

পরের সংবাদ

ময়মনসিংহে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১১:৫৬ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১১:৫৬ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পাঠবাজারের জিরো পয়েন্টে নামে এক কলেজছাত্রকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানায় স্থানীয়রা।

নিহত কলেজছাত্রের নাম জহিরুল ইসলাম মিটু (২২)।

স্থানীয়রা জানান, একাধিক হত্যা মামলার আসামি ডেভিট রকি (২৮) নামের এক সন্ত্রাসী উপর্যুপরি ছুরিকাঘাতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা পৌর বাজারের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস এসে নিয়ন্ত্রণে আনলেও উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার পাটবাজারের জনৈক টিপু সুলতানের স্বর্ণের দোকানে স্বর্ণের একটি আংটি নিয়ে কথাকাটাকাটি হয়।

এতে মিটু প্রতিবাদ করেন। এ খবর পেয়ে এগিয়ে আসে সন্ত্রাসী ডেভিট রকি।

এক পর্যায়ে রকি উত্তেজিত হয়ে মিটুকে ডেকে নিয়ে দাঁড়াল ছুরা দিয়ে উপর্যুপরি আঘাত করে চলে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মিটুর মৃত্যু হয়। ঘটনার প্রতিবাদে লোকজন পাটবাজারের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও উত্তেজনা বিরাজ করছে। জানা যায়, নিহত মিটু হচ্ছেন বোকাইনগর গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে। তিনি গৌরীপুর সরকারি কলেজের শেষ বর্ষের ছাত্র।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়