নেটিজেনদের কড়া জবাব দিলেন দীঘি

আগের সংবাদ

উল্লাপাড়ায় বজ্রপাতে ক্ষতিগ্রস্তদের পাশে অ্যাডভোকেট যুথী

পরের সংবাদ

স্কুলছাত্র নিহত

ফার্মগেটে শিক্ষার্থীদের অবরোধ প্রত্যাহার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ৩:২২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ৫:১১ অপরাহ্ণ

তেজগাঁওয়ে বিজি প্রেসের সামনে দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যুর প্রতিবাদে ফার্মগেটে ডাকা অবরোধ তুলে নিয়েছেন শিক্ষার্থীরা।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ওই স্কুলছাত্রের হত্যাকারী মাইক্রোবাস চালককে গ্রেপ্তারের খবরে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে তেজগাঁও সরকারি বিজ্ঞান স্কুল অ্যান্ড কলেজ, গভর্নমেন্ট সায়েন্স স্কুল ও তেজগাঁও কলেজের শিক্ষার্থীরা ফার্মগেটের আল-রাজি হাসপাতালের সামনের সড়কের একপাশ অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এ সময় তারা ‘উই ওয়ান্ট জাস্টিস’, ‘আমার বন্ধু কবরে, খুনিরা কেন বাহিরে’ প্রভৃতি নানা স্লোগান দিতে থাকে।

এতে ফার্মগেটের পূর্ব পাশের রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। প্রায় ৪০ মিনিট পর শিক্ষার্থীরা ফার্মগেট থেকে মিছিল নিয়ে বিজয় সরণি মোড়ে গিয়ে অবস্থান নেয় ও বিক্ষোভ দেখাতে থাকে। মিনিট বিশেক বিজয় সরণি মোড়ে বিক্ষোভ দেখিয়ে আবারও মিছিল নিয়ে ফার্মগেটে এসে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা।

উল্লেখ্য, রবিবার সকালে কোচিংয়ে যাওয়ার পথে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির ছাত্র আলী হোসেন মারা যান। সোমবার ওই গাড়ির চালক জিয়াউল হককে (৫০) গ্রেপ্তার এবং মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়